রবিবার , ২৫ ডিসেম্বর ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

লিডার্স এর বার্ষিক সাধারণ সভা ২০২২

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ডিসেম্বর ২৫, ২০২২ ১০:৩৩ অপরাহ্ণ
লিডার্স এর বার্ষিক সাধারণ সভা ২০২২

পরিতোষ কুমার বৈদ্য, শ্যামনগর(সাতক্ষীরা) প্রতিনিধি:

আজ ২৪ ডিসেম্বর শনিবার সকাল ১০ টায় বেসরকারি উন্নয়ন সংস্থা লিডার্স এর সেন্টার ফর কোস্টাল ক্লাইমেট রেজিলিয়েন্ট এ বার্ষিক সাধারণ সভা ২০২২ অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন লিডার্স এর কার্যনির্বাহী পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাষ্টার নজরুল ইসলাম, অনুষ্ঠানে লিডার্স এর ২০২১-২২ অর্থবছরের অগ্রগতি উপস্থাপন করেন লিডার্স এর নির্বাহী পরিচালক মোহন কুমার মণ্ডল। সভায় উপস্থিত ছিলেন লিডার্স এর কার্যনির্বাহী পরিষদের সদস্য ও কালের কন্ঠের খুলনা ব্যুরো প্রধান গৌরাঙ্গ নন্দী, কালের কন্ঠের সিনিয়র রিপোর্টার ও সুন্দরবন ও উপকূল সুরক্ষা আন্দোলনের সমন্বয়ক নিখিল চন্দ্র ভদ্র, মুন্সিগঞ্জ ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ বিধুস্রবা মন্ডল, কোষাধ্যক্ষ সুজাতা রানী মিস্ত্রী, সদস্য ও আতরজান মহিলা কলেজের সহকারী অধ্যাপক মানবেন্দ্র দেবনাথ, সদস্য, শিক্ষক ও সাংবাদিক রনজিৎ বর্মণ সহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত সভায় ২০২১-২০২২ অর্থবছরের আর্থিক আয়- ব্যয় উপস্থাপন, ২০২১-২২ অর্থবছরের অডিট রিপোর্ট অনুমোদন, ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট উপস্থাপন ও অনুমোদন করা হয়। এছাড়া লিডার্স এর ২০২৩ সালের চ্যালেঞ্জ মোকাবেলা ও করনীয় বিষয়ে আলোচনা করা হয়। উপকূলের ঝুঁকি মোকাবেলায় লিডার্স মানুষের পাশে থাকবে বলে অঙ্গীকার করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর

আপনার জন্য নির্বাচিত