রবিবার , ৩ সেপ্টেম্বর ২০২৩ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

সাতক্ষীরার চাম্পাফুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ৩, ২০২৩ ১১:৩৪ অপরাহ্ণ
সাতক্ষীরার চাম্পাফুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

সাতক্ষীরা:
সাতক্ষীরা জেলার চাম্পাফুলে ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৩৬ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা প্রদান করা হয়েছে৷ রবিবার (৩ সেপ্টেম্বর) বিকালে কালিগঞ্জ উপজেলার চাম্পাফুল দিঘীর ধারে লিখন প্লাজায় ‘আমরা’ সংগঠনের আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় প্রায় শতাধিক শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংগঠনটির সাধারণ সম্পাদক নাজমুল হুসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডাঃ প্রসূন কুমার মন্ডল বিক্রম। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তারিক আইটি সার্ভিসের ব্যবস্থাপনা পরিচালক তারিকুল ইসলাম ও রিতুমনি এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মো. জুলহাজ খাঁন জুয়েল উপস্থিত ছিলেন। এছাড়া স্কুল কার্যক্রম বিষয়ক সম্পাদক ইমরান হোসেন, উপদেষ্টা মন্ডলীর সদস্য আসাদুল্লাহ আল মাসুদ, রূপা ঘোষ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি অলিউল্লাহ ।

dbnews71-1

এদিকে প্রধান অতিথির বক্তব্যে ডা: প্রসূন কুমার মন্ডল বিক্রম বলেন, এই সফলতায় আত্মহারা না হয়ে জীবনের প্রতিটি ক্ষেত্রে সফল হওয়ার চেষ্টা করতে হবে। সমাজে নানা শ্রেণি পেশার মানুষ রয়েছে। সবাইকে সমান মর্যাদা ও শ্রদ্ধা করতে হবে। সর্বোপরি পিতামাতা ও শিক্ষকদের সম্মান এবং একজন আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠতে পারলেই জীবনের সফলতা লাভ করা সম্ভব।

এসময় মেধাবী শিক্ষার্থীদের হাতে সম্মাননা স্মারক ক্রেস্ট উপহার দেওয়া হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় কবিতা আবৃত্তি, গান, নাচ ও কৃতি শিক্ষার্থীদের অনুভূতি প্রকাশসহ বিভিন্ন পরিবেশনায় অংশগ্রহণ করে সংগঠনটির সদস্যরা। পরে, সেচ্ছাসেবী সংগঠন ‘আমরা’র সভাপতি অলিউল্লাহ’র সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্ত হয়।

dbn-ews71

প্রসঙ্গত, ২০১৯ সালের ১লা জানুয়ারি কয়েকজন স্বপ্নবাজ তরুণের হাতে গড়ে ওঠা সংগঠন ‘আমরা’। এটি বাংলাদেশের দক্ষিণ বঙ্গের জেলা সাতক্ষীরার চাম্পাফুল আঃপ্রঃচ মাধ্যমিক বিদ্যাপীঠের প্রাক্তন শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত একটি স্বেচ্ছাসেবী, অরাজনৈতিক ও মানবসেবামূলক সংগঠন। প্রতিষ্ঠালগ্ন থেকে বর্তমান পর্যন্ত সমাজের বিভিন্ন মানবসেবামূলক কর্মকাণ্ড পরিচালনা করে সুনাম কুড়িয়েছে সংগঠনটি।

সর্বশেষ - রংপুর