শনিবার , ১৫ জুলাই ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

সৌরভ-মরিয়মের নেতৃত্বে ইবির লণ্ঠন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জুলাই ১৫, ২০২৩ ৯:১১ অপরাহ্ণ
সৌরভ-মরিয়মের নেতৃত্বে ইবির লণ্ঠন

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) স্বেচ্ছাসেবী সংগঠন লণ্ঠনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে লোক প্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইয়াশিরুল কবির সৌরভ সভাপতি ও সমাজ কল্যাণ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মরিয়ম বেগম সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। আগামী এক বছর তারা এ দায়িত্ব পালন করবেন।

শনিবার (১৫ জুলাই) সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক ড. শাহজানান মন্ডল, সদ্য বিদায়ী সভাপতি মাহমুদুল হাসান ও সাধারন সম্পাদক ইয়াশিরুল কবির সৌরভ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

১৬ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম মোর্শেদ, সহ-সাধারণ সম্পাদক শাপলা খাতুন, সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন, অর্থ সম্পাদক রাকিব হাসান, প্রচার সম্পাদক ইমরান হোসেন, দপ্তর সম্পাদক আবু উবাইদা, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক আবদিম মুনিব, সাংস্কৃতিক সম্পাদক জায়েদ তালুকদার, এইস.আর.ডি সম্পাদক সোহানা খাতুন, তথ্য ও প্রযুক্তি বিষয়েক সম্পাদক বায়েজিদ আহমেদ ভূঞা এবং সমাজ কল্যাণ সম্পাদক লিমন ইসলাম।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- সাদিয়া তানজিম, সুমাইয়া সানজুম ও মেহেদী হাসান।

উল্লেখ্য, ‘মেধা ও মননে প্রগতিশীল বাংলাদেশ’ স্লোগানকে সামনে রেখে ২০১৩ সালের ১৭মার্চ সংগঠনটির যাত্রা শুরু হয়। যার প্রতিষ্ঠাতা বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের তৎকালীন শিক্ষার্থী মোর্শেদ হাবিব। প্রতিষ্ঠাকাল থেকেই ইসলামী বিশ্ববিদ্যালয়ে প্রগতিশীলতার চর্চা ও শিক্ষার্থীদের ক্যারিয়ার উন্নয়নে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে সংগঠনটি।

 

সর্বশেষ - রংপুর