মঙ্গলবার , ১৯ মার্চ ২০২৪ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

দাকোপের লাউডোব হরিনটানা এলাকায় একই পরীবারের দু’জনবিদ্যুৎপৃষ্টে হয়ে মৃত্যুবরন করেছে

প্রতিবেদক
নিউজ ডেস্ক
মার্চ ১৯, ২০২৪ ১০:৪৬ অপরাহ্ণ
দাকোপের লাউডোব হরিনটানা এলাকায় একই পরীবারের দু’জনবিদ্যুৎপৃষ্টে হয়ে মৃত্যুবরন করেছে

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান:
খুলনার দাকোপের লাউডোব ইউনিয়ন সংলগ্ন হরিনটানা নতুন বাজার এলাকায় বিদ্যুৎপৃষ্টে একই পরীবারের দু,জনার শাশুড়ী বৌমার মৃত্যুর ঘটনা ঘটেছে।

১৯ মার্চ মঙ্গল বার সকাল আনুমানিক সাড়ে ১০ টারদিকে দাঁতের ডাক্তার অশোক গাইনের
মা চপলা গাইন (৬৫)বাড়ী সংলগ্ন পুকুরে নেমে ওপর পাড়ে শাক সবজি তুলতে গেলে অংশুমান মন্ডলের ধানের ক্ষেতে অংশুমান এর ভায়রা ভাই পিজুস হালদারের ঘরের থাকা অংশু মন্ডলের নামীয় মিটার থেকে সংযোগ স্হাপন করে গুনতার দিয়ে বিদুৎ দেওয়া তারে জড়িয়ে পড়ে দাপা দাপি করতে থাকে এসময় ড,অশোকের স্ত্রী টুম্পা মন্ডল গাইন তাকে ছাড়িয়ে আনতে গেলে সে বিদুৎএর ছোবলে পড়ে। এসময় ডাক্তার অশোক ও তাদের ছাড়াতে গেলে তাকে বিদুৎএর শটে ধাক্কা মেরে ফেলেদেয়।ঘটনাস্হলে অশোকের মা চপলা গাইন মারা যান। তারস্ত্রীকে নিয়ে স্হানীয় ডাক্তারের কাছে গেলে তাকে মুত্যু বলে ঘোষনা করেন ডাক্তার।

অশোকের স্ত্রী মৃত্যুকালে একটি সাত বছরের পুত্র ও ১০ মাসের শিশু সন্তান রেখে না ফেরার দেশে চলে গেলেন।মৃত্যু সংবাদ পেয়ে দাকোপ থানা পুলিশের অফিসার ইনচার্জ আব্দুল হক সহ অন্যান্য অফিসার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্হল পরিদর্শন করেছেন। দাকোপ থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহম্মদ আব্দুল হক বলেন বিদ্যুৎপৃষ্টে হয়ে দুই নারীর মৃত্যু হয়েছে।ময়না তদন্তের জন্য মরদেহ খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয় টি এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সর্বশেষ - রংপুর