শুক্রবার , ৩১ মার্চ ২০২৩ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

যৌতুকের দাবিতে ছাদ থেকে ফেলে কিশোরীকে হত্যার চেষ্টা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
মার্চ ৩১, ২০২৩ ৭:৫৬ অপরাহ্ণ
যৌতুকের দাবিতে ছাদ থেকে ফেলে কিশোরীকে হত্যার চেষ্টা

যৌতুকের দাবিতে বরিশালে এক কিশোরীকে ছাদ থেকে ফেলে হত্যাচেষ্টা করেছেন তার স্বামী। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) রাত ১০টার দিকে নগরীর রুপাতলী হাউজিং এলাকার ২২ নম্বর সড়কের সারা-জারা ভবনে এ ঘটনা ঘটে।

কিশোরীর মা নুপুর বেগম বলেন, সাত মাস আগে মেয়ে নগরীর রুপাতলী ভাসানী সড়কের বাসিন্দা অটোচালক রাকিব হোসেনের সঙ্গে পালিয়ে যায়। পরে ছেলের বাবা তাদের দুজনের বিয়ে হওয়ার বিষয়টি জানিয়ে মীমাংসা করেন। এরপর থেকে মেয়ে ভাসানী সড়কের স্বামীর বাসায় থাকত।

গত দুই মাস পূর্বে মেয়েকে বাসায় দিয়ে যায় জামাই রাকিব। তখন বলে দুই লাখ টাকার ফার্নিচার দিয়ে মেয়েকে পাঠিয়ে দেবেন। আমাদের সামর্থ্য না থাকায় মেয়েকে না পাঠানোর সিদ্ধান্ত নেই। কিন্তু কয়েকদিন পূর্বে সে আবারও জামাইর সঙ্গে পালিয়ে যায়। এরপর আর খোঁজ নেইনি।

নুপুর বেগম আরও বলেন, রাত সাড়ে ১০টার দিকে এক লোক তাকে হাসপাতালে আসতে বলে। তারা আসার পর মেয়ে শুধু এটুকুই বলেছে- তার স্বামী ছাদ থেকে ফেলে দিয়েছে। আর কিছু তিনি জানেন না।

হাসপাতালের চিকিৎসক শাহাদাৎ হোসেন বলেন, ওপর থেকে পড়ে যাওয়ায় মেয়েটির দুই পা ভেঙ্গে হাড় বের হয়ে গেছে। এছাড়াও মাথায় আঘাত পেয়েছে অনেক। তার অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী বলেন, ৯৯৯ নম্বরে ফোন পেয়ে মেয়েটিকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ - রংপুর