শুক্রবার , ১০ মার্চ ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

সুন্দরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার  অনশন

প্রতিবেদক
DB NEWS 71
মার্চ ১০, ২০২৩ ৭:২৮ অপরাহ্ণ
সুন্দরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার  অনশন

নিজস্ব প্রতিবেদকঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটি ইউনিয়নের পূর্ব ছাপড়হাটি গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছে এক প্রেমিকা। অভিযুক্ত প্রেমিক মোঃ রাশেদ মিয়া ঐ গ্রামের মৃত গোলাপ মিয়ার ছেলে।

আজ শুক্রবার ১০ই মার্চ শুক্রবার সকালে প্রেমিকা আদূরী (১৯ ) বিয়ের দাবিতে প্রেমিক রাশেদ মিয়ার ঘরের সামনে অনশনে বসেছে।

অভিযুক্ত রাশের মিয়ার প্রতিবেশি আফরোজা বেগম জানান, প্রায় ১ বছর ধরে এই মেয়েটির সঙ্গে মোঃ রাশেদ মিয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে। কিন্তু হঠাৎ তাদের সম্পর্কের মধ্যে ভাটা পরায় প্রেমিকা আদূরী আক্তার শুক্রবার সকাল ১০টায় প্রেমিকের বাড়িতে এসে অনশনে বসেছে। তিনি আরও বলেন তাদের প্রেমের সম্পর্কের কথা গ্রামের সবাই জানে।

অনশনরত আদূরী আক্তার বলেন, প্রতিবেশী রাশেদের সঙ্গে তার মোবাইল ফোনে তার পরিচয় হয়। পরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মাঝে-মধ্যেই দুজন দেখা করি। এক পর্যায়ে বিষয়টি শারীরিক সম্পর্কে গড়ায়। শুরু থেকে রাশেদ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আসলেও এখন যোগাযোগ বন্ধ করে দিয়েছে। তাই নিরুপায় হয়ে বিয়ের দাবি নিয়ে অনশনে বসতে বাধ্য হয়েছেন বলে জানান এই তরুণী। পরে সাংবাদিকদের প্রশ্ন করে বলেন, এতো দিনের সম্পর্ক কি ভুলা যায়? আমি নিরুপায়,আমার অবস্থাটা কি কেউ বুঝতে পারছেন?

এদিকে রাশেদ মিয়ার বড় ভাই আলমগীরের জানান, আমার ভাই বাড়ির বাইরে রয়েছে। এসব বিষয়ে ছেলে কাউকে কিছুই জানায় নি।

এ বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মো. রানা মিয়া বলেন, বিষয়টি আমি শুনেছি। ঘটনাস্থলে গিয়ে উভয়পক্ষের সঙ্গে কথা বলে একটা সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান তিনি।

সর্বশেষ - রংপুর

আপনার জন্য নির্বাচিত