সোমবার , ২৮ নভেম্বর ২০২২ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কাতার বিশ্বকাপ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. চাকরি
  11. জাতীয়
  12. জীবনযাপন
  13. জোকস
  14. ঢাকা
  15. তথ্যপ্রযুক্তি

কেমন হবে সুইসদের বিপক্ষে ব্রাজিলের একাদশ?

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ২৮, ২০২২ ২:৩০ অপরাহ্ণ
কেমন হবে সুইসদের বিপক্ষে ব্রাজিলের একাদশ?

অঘটনের কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে জয় দিয়েই বিশ্বকাপ অভিযান শুরু করে হট ফেভারিট ব্রাজিল। নক আউট পর্ব নিশ্চিত করতে সোমবার (২৮ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ১০ টায় নিজেদের দ্বিতীয় ম্যাচে সুইজারল্যান্ডের মুখোমুখি হবে ব্রাজিল। এই ম্যাচে কিছু পরিবর্তন নিয়ে মাঠে নামবে ব্রাজিল।

নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলে জয় পেলেও ম্যাচের পর দুঃসংবাদ পায় ব্রাজিল। ইনজুরির কারণে গ্রুপ পর্বের ম্যাচে আর মাঠে নামা হবে না দলের সবচেয়ে বড় তারকা নেইমারের। শুধু নেইমার নয় তার সঙ্গে ইনজুরির কারণে ছিটকে গেছেন রাইটব্যাকে খেলা দানিলোও। আর তাই এই দুইজনকে ছাড়ায় মাঠে নামতে হচ্ছে সেলেসাওদের।

নেইমারের পরিবর্তে সুইজারল্যান্ডের বিপক্ষে মাঠে নামতে পারেন মিডফল্ডার ফ্রেড। আর দানিলোর পরিবর্তে মাঠে দেখা যেতে পারে রিয়াল মার্দিদের ডিফেন্ডার এডার মিলিতাও। ইটব্যাক হিসেবে দানি আলভেস স্কোয়াডে থাকলেও শুরুর একাদশে তার ওপর ভরসা রাখছেন না সেলেসাও কোচ তিতে। আর তাই শুধুমাত্র এই দুই পরিবর্তন নিয়েই মাঠে নামতে পারে ব্রাজিল।

ব্রাজিলের সম্ভাব্য একাদশ
অ্যালিসন বেকার (গোলরক্ষক), এদের মিলিতাও, থিয়াগো সিলভা, মার্কুইনহোস, অ্যালেক্স সান্দ্রো, কাসিমিরো, ফ্রেড, পাকোয়েতা, রাফিনহা, রিচার্লিসন, ভিনিসিয়াস জুনিয়র।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - ক্যাম্পাস