বুধবার , ১৪ ডিসেম্বর ২০২২ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে ইবি প্রেস ক্লাবের শ্রদ্ধাঞ্জলি

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৪, ২০২২ ৯:০০ অপরাহ্ণ
শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে ইবি প্রেস ক্লাবের শ্রদ্ধাঞ্জলি

ইবি প্রতিনিধি: শহীদ বুদ্ধিজীবীদের গভীর শ্রদ্ধা ভরে স্মরণ করেছে মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিক সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব। বুধবার (১৪ ডিসেম্বর) বেলা ১১টায় শহীদ বুদ্ধিজীবী দিবসে শহীদদের শ্রদ্ধা জানিয়ে বিশ্ববিদ্যালয়ের স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে সংগঠনটি।

সংগঠনের সভাপতি আবু হুরাইরা ও সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পুর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন সংগঠনটির সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি রুমি নোমান ও আহসান নাঈম, যুগ্ম-সাধারণ মাহবুব আলম রায়হান, দপ্তর সম্পাদক মনজুরুল ইসলাম নাহিদ, কোষাধ্যক্ষ আদিল সরকার, প্রচার, প্রকাশনা ও সাহিত্য সম্পাদক রাকিব হোসেন রেদওয়ান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আজাহারুল ইসলাম এবং কার্যনিবার্হী সদস্য নুর আলম, নাজমুল হুসাইন ও আবির হোসেন।

এর আগে, বিশ্ববিদ্যালয় প্রশাসনের মোমবাতি প্রজ্জ্বলন ও শোক র‍্যালিতে অংশ নেন সংগঠনটির সদস্যারা। দিবসটি উপলক্ষে দিনের প্রথম প্রহরে স্মৃতিসৌধ ও মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালে মোমবাতি প্রজ্জ্বলন, সকালে শোক র‍্যালি ও শ্রদ্ধা নিবেদন এবং দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়।

সর্বশেষ - রংপুর