শনিবার , ৫ নভেম্বর ২০২২ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

সমাবেশস্থলেই কম্বল নিয়ে ঘুমাচ্ছেন নেতাকর্মীরা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ৫, ২০২২ ১২:১৪ পূর্বাহ্ণ
সমাবেশস্থলেই কম্বল নিয়ে ঘুমাচ্ছেন নেতাকর্মীরা

বরিশালে বিভাগীয় গণসমাবেশে যোগ দিতে বৃহস্পতিবার (৩ নভেম্বর) থেকেই বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আসতে শুরু করেছেন বিএনপির নেতাকর্মীরা। সব হোটেল-মোটেল আগে থেকেই বুকিং হওয়ায় অনেকেই মাঠে রাত কাটাচ্ছেন। কাঁথা, কম্বল ও মাধুর নিয়ে মাঠেই বিছিয়েছেন বিছানা।

শুক্রবার (৪ নভেম্বর) রাতে বরিশালের সমাবেশস্থলের বিভিন্ন পয়েন্টে দেখা যায়, সাধারণ মানুষ একত্রিত হয়ে মাধুর বিছিয়ে ও কম্বল গায়ে জড়িয়ে রাত্রি যাপন করছেন।

বরগুনা জেলার আমতলী উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক বলেন, আমরা প্রায় দুই হাজার নেতাকর্মী নিয়ে মাঠের দক্ষিণ প্রান্তে জায়গা নিয়েছি। গত দুদিন ধরে এখানেই রাত কাটাচ্ছি। কালকের প্রোগ্রাম সফল করতে আমরা অনেক আগেই বরিশালে এসেছি ।

বরগুনা থেকে আসা মনিরুল ইসলাম নামে বিএনপির এক কর্মী বলেন, আমাদের পথে পথে বাধা দেওয়া হয়েছে, তারপরও আমাদের আটকাতে পারেনি। শুক্রবারের প্রোগ্রাম সফল করেই আমরা এখান থেকে ফিরবো।

আলমাস নামে ভোলা থেকে আসা এক যুবদলকর্মী বলেন, আমরা প্রায় পাঁচ হাজার নেতাকর্মী নিয়ে মাঠের উত্তর পাশে অবস্থান নিয়েছি। সবাই এখানে তাঁবু করে ও কম্বল গায়ে জড়িয়ে ঘুমাচ্ছি। আমাদের একটাই উদ্দেশ্য দেশ নেত্রীর মুক্তি চাই।

শুক্রবার সন্ধ্যা থেকেই বিভিন্ন জেলা থেকে বিএনপির নেতাকর্মীরা মিছিল নিয়ে মাঠে ঝড়ো হতে থাকেন। এছাড়া কেন্দ্রীয় নেতাদের অনেকেই এরই মধ্যে বরিশালে পৌঁছেছেন।

সর্বশেষ - রংপুর

আপনার জন্য নির্বাচিত